বৈশাখীতে MSB Academy-এর পপুলার ৫টি কোর্সের উপর ৩০% ছাড়!!!

Special Offer 1 min read

বাংলা নতুন বছর ১৪২৬ উপলক্ষে আমরা দিচ্ছি পপুলার ৫টি কোর্সের উপর ৩০% ছাড়!!! ‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করলেই আপনার পছন্দের কোর্সের উপর পাবেন ৩০% ছাড়...। এই স্পেশাল অফারটি থাকবে মাত্র ৭ দিনের জন্য। ২০ এপ্রিল ২০১৯, এই অফার এর শেষ দিন। সুতরাং দেরী না করে জয়েন করুন আপনার পছন্দের কোর্সে।

কোর্স ১) Complete Android App Development Masterclass In Bangla

Complete Android App Development Course

আমাদের দেশে হাতে গোনা কয়েকটি প্রতিষ্ঠান আছে যারা এন্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্টের উপর ট্রেনিং দিয়ে আসছে। ট্রেনিং সেন্টারে গিয়ে শুধু লেকচার শোনা হয় কিন্তু সরাসরি হাতে কলমে প্রাক্টিস এর অভাবে পরবর্তিতে বাসায় এসে ইমপ্লিমেন্ট করার সময় বা নতুন কোন টপিক্স শিখতে গেলে কিংবা কোন প্রব্লেম ফেস করলে কিন্তু সোলিউশন পাওয়া যায় না। আর এই সকল কথা চিন্তা করে তৈরি করা হয়েছে ৪৫ ঘন্টার এন্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট এর উপর পূর্ণাঙ্গ অনলাইন কোর্স। যেখানে আমি এন্ড্রয়েড অ্যাপ ডেভেলপ করা শিখানো হয়েছে একদম বিগিনার লেভেল থেকে এডভান্স পর্যন্ত রিয়েল লাইফ এক্সাম্পল সহকারে এবং গুগলের একদম আপডেটেড ডকুমেন্টেশন অনু্যায়ী। যাতে করে কলেজ, ইউনিভার্সিটির ছাত্র থেকে শুরু করে, যেকোন ব্যাকগ্রাউন্ডের লোকজন সবাই এই কোর্সটি করতে পারে।

আপনি যদি ভাল মানের একটি অ্যাপ ডেভেলপ করতে  পারেন তাহলে সারা জীবন আপনাকে আর আর্নিং নিয়ে  কোন চিন্তা করতে হবে না। কারণ আপনার অ্যাপ থেকে সবসময় প্যাসিভ ইনকাম আসতেই থাকবে। সুতরাং, আপনি যদি কম্পিউটার সায়েন্স কিংবা আইটি নিয়ে ভবিষ্যতে ক্যারিয়ার গড়তে চান তবে এন্ড্রয়েড অ্যাপ ডেভেলপমেন্ট  একটি সম্ভাবনাময় ক্যারিয়ারের হাতছানি।

কোর্স লিঙ্কঃ https://www.msbacademy.com/course/android-app-development/

‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করে, ৭৯০০ টাকার কোর্স আপনি পাবেন মাত্র ৫৫৩০ টাকায়। (অফারটি মাত্র ৭ দিনের জন্য থাকবে)

👇 👇 👇

কোর্স ২) AFTER EFFECTS CC MASTERCLASS IN BANGLA (FROM ZERO TO HERO 🤑🤑)

Adobe After Effects CC Masterclass

বর্তমানে এনিমেশন ও মোশন গ্রাফিক্সের প্রচুর চাহিদা এবং এ চাহিদা ধিরে ধিরে বেড়েই চলছে। তাই সব কিছুর উপর ভিত্তি করে After Effects CC কোর্সটিতে একদম বিগিনিং থেকে শুরু করে আডভান্স পর্যন্ত এনিমেশন ও মোশন গ্রাফিক্সের সব কিছু স্টেপ-বাই-স্টেপ শিখানো হয়েছে। এছাড়াও এই কোর্সে আপনি পাবেন বেসিক থেকে এডভান্স টুলের প্রজেক্টভিত্তিক বিভিন্ন লেসন। আর আপনি যদি এই কাজে একবার এক্সপার্ট হয়ে যান, তাহলে আপনাকে আর পিছনে ফিরে তাকানো লাগবে না। আমি Upwork মার্কেটপ্লেসে কাজ করে কয়েক বছরে ৫০ লক্ষের বেশি টাকা ইনকাম করেছি এই এনিমেশন ও মোশন গ্রাফিক্সের কাজ করে।

ফ্রীলেন্সিং ছাড়াও আপনি চাইলে videohive.net এর মতো সাইটগুলোতে মোশন গ্রাফিক্সের টেম্পলেট সেল করে পাসিভ ইনকাম করতে পারেন। এছাড়াও বিভিন্ন কোম্পানির জন্য মার্কেটিং প্রোমোশনাল ভিডিও বানিয়ে স্মার্ট একটি ইনকাম $$$ জেনারেট করতে পারেন। 

কোর্স লিঙ্কঃ https://www.msbacademy.com/course/after-effects-cc-masterclass

‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করে, ৫৫০০ টাকার কোর্স আপনি পাবেন মাত্র ৩৮৫০ টাকায়। (অফারটি মাত্র ৭ দিনের জন্য থাকবে)

👇 👇 👇

কোর্স ৩) ALL IN ONE DIGITAL MARKETING MASTERCLASS IN BANGLA

Digital Marketing Masterclass

একটা সাধারণ কোম্পানী থেকে শুরু করে একটা মাল্টি ন্যাশনাল কিংবা ইন্টারন্যাশনাল কোম্পানী প্রায় সম্পূর্ণরূপেই ডিজিটাল মার্কেটিং এর উপর নির্ভরশীল। কাজেই, এ সেক্টরে কর্মীর চাহিদা অনবরত বেড়ে চলেছে। আর ফ্রীলেন্সিং মার্কেটপ্লেস গুলোতেও এই ডিজিটাল মার্কেটিং কাজের আছে প্রচুর চাহিদা। সুতরাং, ডিজিটাল মার্কেটিং এ ক্যারিয়ার গড়া যে কারো জন্যেই সহজ ও নিরাপদ এবং সময়যোগী। বর্তমানে মার্কেটিং প্ল্যাটফর্ম গুলো প্রায় ৪০% স্ট্রাটেজি প্রয়োগ করছে অনলাইনে।

তাই সবকিছু বিবেচনা করে কমপ্লিট এই ডিজিটাল মার্কেটিং কোর্সে সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (SEO), আর্টিকেল রাইটিং, CPA মার্কেটিং, অ্যাফিলিয়েট মার্কেটিং থেকে শুরু করে সব ধরনের সোশ্যাল মিডিয়া মার্কেটিং (Facebook, Twitter, Pinterest, Reddit) এবং আরও অনেক কিছু একদম A to Z স্টেপ–বাই-স্টেপ শিখানো হয়েছে ১৭ ঘণ্টার এই দীর্ঘ কোর্সে। সুতরাং অনলাইনে যারা ভালো কিছু করতে চান, একজন এক্সপার্ট ডিজিটাল মার্কটার হয়ে নিজের ফ্রীলেন্সিং ক্যারিয়ার গড়তে চান, অথবা অ্যাফিলিয়েট, CPA মার্কেটিং করে ভালো পরিমান ইনকাম করতে চান তারা করে ফেলুন এই কোর্সটি।

কোর্সের লিঙ্কঃ https://www.msbacademy.com/course/digital-marketing-masterclass

‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করে, ৭২০০ টাকার কোর্স আপনি পাবেন মাত্র ৫০৪০ টাকায়। (অফারটি মাত্র ৭ দিনের জন্য থাকবে)

👇 👇 👇

কোর্স ৪) ULTIMATE FIVERR SUCCESS: BOOST SELLS & BUILD CAREER IN ONLINE

Ultimate Fiverr Success Course

বর্তমানে ব্যাপক চাহিদা আছে এমন ১২টি ভিন্ন ভিন্ন কাজ শিখানো হয়েছে এই কোর্সে। যে কাজ গুলো করে খুব সহজেই এগুলো করে ফ্রীলেন্সিং-এ সফলতা পাবেন। আর এই সব কাজগুলো শিখানো হয়েছে বেশ কিছু Secret tools + Software দিয়ে। যার জন্য আপনি খুব অল্প সময়ে কাজগুলো ভালভাবে করতে পারবেন। আর এগুলো সব কিছুই দিয়ে দিব এই কোর্সে।

আর আমরা সবাই জানি যে, Fiverr একটি খুব জনপ্রিয় ফ্রীলেন্স মার্কেটপ্লেস। যেখানে প্রচুর বায়ার আছে, যারা কিনা আপনাকে আপনার সার্ভিস নেয়ার জন্য অর্ডার দিবে। আর সেই Fiverr-এ অ্যাকাউন্ট খোলা থেকে শুরু করে কিভাবে অ্যাকাউন্ট ফুল সেটাপ করে, ভালো একটা গিগ খুলে সার্ভিস দেয়া শুরু করে দিতে পারি তা একদম হাতে কলমে শিখানো হয়েছে। শুধু তাই না, আপনার ফ্রীলেন্সিং ক্যারিয়ারকে অন্য লেভেলএ নিয়ে যাওয়ার জন্য দেয়া হয়েছে বেশ কিছু সিক্রেট টিপস অ্যান্ড ট্রিকস।

কোর্সের লিঙ্কঃ https://www.msbacademy.com/course/fiverr-success

‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করে, ৭০০০ টাকার কোর্স আপনি পাবেন মাত্র ৪৯০০ টাকায়। (অফারটি মাত্র ৭ দিনের জন্য থাকবে)

👇 👇 👇

কোর্স ৫) MERCH BY AMAZON: EARN DAILY 10,000 TK BY SELLING T-SHIRTS ONLINE

Merch By Amazon T-shirt Business

আপনি যদি ক্রিয়েটিভ টিশার্ট ডিজাইন অ্যামাজন-এ সেল করে ইনকাম করতে চান, অথবা অনলাইনে সাকসেসফুল ক্যারিয়ার গড়তে চান, তাহলে এই Merch By Amazon কোর্সটি হতে পারে আপনার জন্য পারফেক্ট একটি কোর্স।

মার্চ বাই অ্যামাজন-এ কাজ করার সবচেয়ে মজা হল, আপনি কিছুদিন কাজ করার পর, তখন আপনি অনেকগুলো টিশার্ট অ্যামাজনএ লাইভ রাখতে পারবেন তখন আপনার আর কোন কাজ না করলেও ইনকাম আসতেই থাকবে। কারন অ্যামাজনএ আছে প্রচুর ফ্রী ট্রাফিক। তাই ভালমতো সব নিয়ম মেনে, Keyword Research এবং Competition Analysis করে ডিজাইন করলে আপনার সেল আসতেই থাকবে। আর তখনই আপনি বুঝতে পারবেন Passive Income এর আসল মজা 😀

কোর্সের লিঙ্কঃ https://www.msbacademy.com/course/merch-by-amazon/

‘BANGLA30’ এই কুপন কোডটি ব্যাবহার করে, ৯৫০০ টাকার কোর্স আপনি পাবেন মাত্র ৬৩০০ টাকায়। (অফারটি মাত্র ৭ দিনের জন্য থাকবে)

কোর্স এনরল করলেই পেয়ে যাবেন কোর্সের লাইফটাইম এক্সেস। সুতরাং ঘরে বসে, আপনার যখন ইচ্ছা তখন কোর্সের ভিডিও দেখতে পারবেন, আর কাজ করার সময় কোন সমস্যায় পরলে, অথবা কোন প্রশ্ন জানার থাকলে শুধু কোর্সের ফোরামে পোস্ট করবেন। তাহলেই আপনার উত্তর / সমস্যার সমাধান পেয়ে যাবেন। আর আমাদের ওয়েবসাইট থেকে কোর্স কিভাবে কিনবেন? কিভাবে দেখবেন? তা জানতে এই ভিডিওটি দেখে ফেলুনঃ

ওয়েবসাইট থেকে কোর্স কিভাবে কিনবেন? কিভাবে দেখবেন?

এছাড়াও কোন প্রশ্ন থাকলে, আমাদেরকে ফেসবুকে ম্যাসেজ পাঠাতে পারেন, অথবা কল করতে পারেন এই নাম্বারেঃ ০১৭৭-১১৭৫৮২৬

স্পেশাল সব অফার ইনবক্সে পেতে এখনই আপনার ইমেইল অ্যাড্রেস দিয়ে সাবস্ক্রাইব করুন 📧 📧
Sign up for our newsletter